নীল এই চোখের ছোট্ট সুন্দরী মেয়ে পেলেন বিশ্বের সেরা সুন্দরী শিশুর শিরোপা, রইল তার আসল পরিচয়

সোশ্যাল মিডিয়ায় প্রায়দিনই কোনো না কোনো ভিডিও, ছবি ভাইরাল হয়েই থাকে। বিশেষ করে বাচ্চাদের ছবি সকলেরই ভালো লাগে। মাঝে মাঝেই দেখা যায় বাচ্চাদের পাকা পাকা কথার ভিডিও বাবা মায়েরা সোশ্যাল মিডিয়ায় আপলোড করে। আবার বাচ্চাদের কিউট ছবিও সোশ্যাল মিডিয়ায় প্রচুর পাওয়া যায় বাচ্চাদের ছবি হোক বা ভিডিও খুব দ্রুতই ভাইরাল হয়ে যায়। এমনই একটি ভাইরাল বাচ্চা মেয়ে হল অনাহিতা হাশেমজাদেহ।

অনাহিতা 2016 সালের 10 ই জানুয়ারি ইরানে জন্মগ্রহণ করে। তার প্রথম ছবি ভাইরাল হয় 2018 সালে। এই নীল চোখের মিষ্টি মেয়েটাকে দেখে ভালোবেসে ফেলেছেন অনেকেই। কোকড়ানো চুল আর সাথে গালে টোল পড়া হাসি দেখে অনেকেই তাকে আদর করতেও চেয়েছেন। কিন্তু দূরে থাকার কারণে অনেকেরই এই স্বপ্ন পূরণ হতে পারেনি। অনাহিতার যেকোনো ছবি ভাইরাল হতে বেশি সময় লাগে না। তার ফলোয়ার্স সংখ্যা দেখলে অবাক হবেন অনেকেই।

যদিও তার এই পপুলারিটির কারণে তার ইনস্টাগ্রাম একাউন্ট হ্যাক করা হয়। এই কারণে তার মা আবার একটি ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট খোলেন। এখান সেখানেই তার সব ছবি আপলোড করা হয়ে থাকে। তার মায়ের চেষ্টা ও পরিশ্রমের কারনেই আজ এত অল্প বয়সে অনাহিতা মডেল হতে পেরেছে। অনাহিতার সৌন্দর্যের কাছে হার মানবে বিশ্বের সেরা মডেল ও হিরোইনেরা। আপনি যদি এখনও অনাহিতার কোনো ছবি না দেখে থাকেন তবে তার ইনস্টাগ্রাম একাউন্টে দেখে নিতে পারেন।।

আরো পড়ুন

দুই হাতের ভরে বিশ্ববিদ্যালয়ে পড়ার স্বপ্ন এই ছেলে’টির

নিজস্ব প্রতিবেদন: পরীক্ষা তখন শেষ। সবাই দ্রুততার সঙ্গে বাবা-মা বা তাদের অভিভাবকদের কাছে ফিরছিলেন। তখন ...