জনপ্রিয় গানের সাথে ছাদের উপর যুবতীর তুমুল নাচ, মুগ্ধ করল নেটিজেনদের মূহুর্তেই পুরো ইন্টারনেটে ব্যাপক সাড়া ফেলে গানটি!

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ এই যুগে হরহামেশাই দেখা যাচ্ছে নিত্য নতুন ভাইরাল গান ।এইবার গানগুলো ভাইরাল করার মধ্যে সর্বপ্রথম হাত থাকে আমাদের মত সকল ইন্টারনেট ইউজার কারীদের। ইন্টারনেটে সকল গানগুলো বিভিন্ন ভিডিওর সাথে তাল মিলাতে গিয়ে ভাইরাল করে ফেলে। গানগুলো ভাইরাল হওয়ার সাথে সাথেই হয়েছে তুমুল জনপ্রিয় । জনপ্রিয় গান গুলো তে অনেকেই গানগুলোর তালে তাল মিলিয়ে নেচে থাকে আবার অনেকে গেয়ে থাকে। করে সেই গান গুলোর কভার ভার্শন অনেকে করে ।

আবার সেই গানের নাচের কভার সেই নাচ গুলো রাতারাতি হয়ে যায় নেট দুনিয়ায় ভাইরাল। ভাইরাল লেখা গান গুলোর মধ্যে অনেকগুলো ছিল অনেক পুরনো গান সেগুলো কে নতুন রূপে ফিরিয়ে আনতে নানা রকমের মিউজিক ইন্সট্রুমেন্ট ব্যবহার করা হয়েছে । এই ইন্সট্রুমেন্ট গুলো ব্যবহার করে পুরনো গান কে নতুন রূপে ফিরিয়ে এনেছে।

এই পুরনো গানগুলো কে নতুন রূপে ফিরিয়ে এনে সেই গানে নেচে বেড়ায় অনেক তরুণ-তরুণী ।সেই গানগুলো নাচ আবার ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়ায়। নেটে ছাড়া মাত্রই সেই নাচের ভিডিওগুলো তুমুলভাবে ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়।

ঠিক এমন একটি গান হচ্ছে “নয়া দামান”। গানটি ইতিমধ্যেই ভাইরাল করেছে ইন্টারনেট দুনিয়া। গানটি এতটাই জনপ্রিয় হয়েছে যে সকলে এই গানটির সুরে তালে তাল মিলাতে ব্যস্ত সবাই। এই গানটিতে নাচার জন্য বিভিন্ন লোকেশন এগিয়ে এই গানের তলে নাচের তাল ছড়িয়ে দিচ্ছে ।গানটি মূলত পুরনো সিলেটি লোকসংগীত। এই গানটি প্রধানত বিয়ের অনুষ্ঠানে বয়স্ক নারীরা গীত গাইত।

গানটিতে নতুন সকল মিউজিক ইন্সট্রুমেন্ট সংযোজনের ফলে গানটিতে নতুন রূপ আনা হয়েছে ।সেই নতুন রূপে গানটিতে নিচে সাড়া ফেলেছে অনেক তরুণ-তরুণী। সেরকম একটি নাচ হচ্ছে এই নাচটি। দেখা যাচ্ছে দুজন তরুণী একসাথে এই গানে তাল মিলিয়ে নেচে চলেছে। তাদের নাচের স্টুডিও হিসেবে ব্যবহার করেছে তারা তাদের ছাদ।

ছাদে উঠে সুন্দর করে সেজে তারা তাদের নাচটি পরিবেশন করেছে। তাদের এই নাচটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় সকলে তাদের নাচের প্রশংসা করছে। সব ভালো মন্তব্যের পাশাপাশি রয়েছে খারাপ মন্তব্য ।কিন্তু ভালো মন্তব্য বেশি ।তাদের নাচ নাচ ইতিমধ্যে প্রায় ২ মিলিয়ন ভিউ পেয়ে গেছে। তাদের এই নাচ দেখে অনেকেই তাদের উৎসাহ প্রদান করছে।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

আরো পড়ুন

বন্যার পানিতে তলিয়ে গেল রাস্তা, সেখানে জাল ফেলতেই ধরা পড়ল প্রচুর মাছ, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রাচীন কাল থেকেই মানুষ খাদ্য ও আমিষের চাহিদা পূরণ করতে অন্যতম পরিপূরক হিসেবে ...

Leave a Reply

Your email address will not be published.